এনটিভি পরিবার রাজনগরের দুর্দশাগ্রস্ত বানভাসি মানুষের পাশে

August 31, 2024,

স্টাফ রিপোর্টার : সংবাদ ও বিনোদনের পাশাপাশি জনপ্রিয় স্যাটেলাইট টিভি চ্যানেল এনটিভি মৌলভীবাজারের বানবাসি মানুষের পাশে দাঁড়িছে। সকল দূর্যোগে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এনটিভি পরিবার সবসময় দাাঁড়ায় মানুষের পাশে। তারই দ্বারাবাহিকতায় স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ প্রত্যন্ত অঞ্চলের মানুষে পাশে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করে এনটিভি।

ভারত থেকে নেমে আসা পাহাড়ী ঢলে ২০ আগস্ট রাতে হঠাৎকরে মনু ও ধলাই নদীর ১৬টি স্থানে বাঁধ ভেঙ্গে বন্যার পানি প্রবেশ করে প্লাবিত করে মৌলভীবাজারের বিস্তীর্ণ এলাকা। সবচেয়ে ক্ষতিগ্রস্থ উপজেলা হচ্ছে রাজনগর, কুলাউড়া ও কমলগঞ্জ। ওইসব এলাকায় পানির তোরে ভেঙ্গে ভেসে যায় বাড়ি-ঘর। তলিয়ে ক্ষতিগ্রস্থ হয় সড়ক, বাড়িঘর ও কৃষি জমি, সবজী ক্ষেত ও মাছের ঘের। দেখা দেয় দুর্গত এলাকায় খাদ্যসংকট। ঠিক তখনই স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি বানবাসি মানুষের পাশে দাঁড়ায়।

বৃহস্পতিবার ২৯ আগস্ট মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার প্রত্যন্ত অঞ্চল কামারচাক ইউনিয়নের দক্ষিণ ইসলামপর ও পঞ্চনন্দনপুর গ্রামের অসহায় দেড় শতাধিক পরিবারের মধ্যে বিতরণ করা হয় খাদ্য সামগ্রি। এনটিভির এসব ত্রাণ সহায়তার মধ্যে ছিল চাল, সয়াবিন তেল, আলু, পেঁয়াজ, মসুরির ডাল, লবণ, চিড়া ও গুড়। এলাকার ক্ষতিগ্রস্ত পরিবারগুলো সহযোগিতা পেয়ে এনটিভির চেয়ারম্যানসহ সকলের প্রতি তারা কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এনটিভি সংবাদ ও বিনোদনের পাশাপাশি বরাবর মানবিক আবেদনে সাড়া দিয়ে আসছে। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এনটিভির পরিবারের পক্ষে ছিলেন, এনটিভির স্টাফ করেসপনডেন্ট এস এম উমেদ আলী। উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান নাজমুল হক সেলিম, সাংবাদিক মু. ইমাদ উদ-দীন, সাহাজান আহমেদ। বন্যার শুরু থেকে থেকে মৌলভীবাজারের স্মরণকালের ভয়াবহ বন্যা ও অসহায় মানুষের দুঃখ-দুর্দশার চিত্র তুলে ধরেছে এনটিভি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com