কুলাউড়া প্রেসক্লাবের সভা অনুষ্ঠিত

May 1, 2023,

এম মছব্বির আলী কুলাউড়া প্রেসক্লাবের সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার ৩০ এপ্রিল সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. খালেদ পারভেজ বখশের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক কুলাউড়ার ডাক সম্পাদক অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, পৌর মেয়র ও প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

এ ছাড়া প্রেসক্লাবের সাংগঠানিক বিষয়াদি নিয়ে আলোচনায় অংশগ্রহণ করেন প্রেসক্লাবের সাবেক সভাপতি সুশীল সেনগুপ্ত, কুলাউড়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক হাকালুকি সম্পাদক মো. আব্দুল হান্নান, প্রেসক্লাব সদস্য এম. মছব্বির আলী, সাইদুল হাসান সিপন, আব্দুল কুদ্দুছ, তারেক হাসান, এইচ ডি রুবেল, জয়নাল আবদীন, আব্দুল করিম বাচ্চু, ইউসুফ আহমদ ইমন, রাসেল আহমদ ও সুমন আহমদ।

সভায় প্রেসক্লাবের কমিটি পুনর্গঠনের জন্য প্রেসক্লাব সদস্য অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল হান্নানসহ ৩ সদস্য বিশিষ্ট কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে নতুন কমিটি উপস্থাপনের দায়িত্ব প্রদান করা হয়।

এ ছাড়াও সভায় আশরাফুল ইসলাম খান হিরো, এম. আতিকুর রহমান আখই, এম এ কাইয়ুম, জহিরুল ইসলাম, মাহফুজ শাকিল, এস আর অনি চৌধুরী, সালাউদ্দিন, হাবিবুর রহমান সুজন ও আকাশ আহমদসহ ৯ জনকে প্রেসক্লাবের নতুন সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com