জুয়ার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৭ জুয়াড়ি আটক

May 13, 2023,

রাজনগর প্রতিনিধি॥ রাজনগর উপজেলা থেকে  পুলিশের বিশেষ অভিযানে জুয়ার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৭ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ১২ মে দিবাগত রাত ৪টায় থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আজিজুল গাফফার, উপপরিদর্শক (এসআই)  সওকত মাসুদ ভূঁইয়াসহ পুলিশের একটি বিশেষ দল উপজেলার ফতেপুর  ইউনিয়নের খেয়াঘাটবাজার সংলগ্ন বিলবাড়ীস্থ বোরহান উদ্দিনের কাঠের ফার্নিচারের দোকানের ভিতর অভিযান পরিচালনা করে জুয়াড়িদের আটক করেন।

আটককৃতরা হলো- একই ইউনিয়নের বেড়কুড়ি গ্রামের লিখন মিয়া (৩০), কাইয়ুম উদ্দিন (৫০), আব্দুল হক (৪০), ইউনিয়নের শাহাপুর গ্রামের রমীজ মিয়া (৪৫), হামিদপুর গ্রামের বোরহান উদ্দিন (৪৭), আরফিন আলী (৩৭) ও সিলেটের বিশ্বনাথ উপজেলার সৎপুর গ্রামের আবুল হোসেন (৩০)।

জেলা পুলিশ শুক্রবার রাতে এক প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, আটককৃত ব্যক্তিদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত এক বান্ডেল তাস (৫২ টি) এবং নগদ ১ হাজার ৯০ টাকা জব্দ করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে রাজনগর থানায় জুয়া আইনে মামলা রুজু করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায় জানান, মাদক ও জুয়ার মত অপরাধ সার্বিক আইনশৃঙ্খলা ও সামাজিক ভারসাম্য নষ্টে নেতিবাচক প্রভাব বিস্তার করে। মৌলভীবাজার জেলাকে মাদকমুক্ত করতে জেলা পুলিশ বদ্ধপরিকর।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

কাউয়াদিঘি হাওরে কৃষকদের নিয়ে বোরো ধান কর্তন করলেন জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com