পুলিশ মাদকসহ সবধরনের আইনশৃঙ্খলা বিরোধী কাজ বন্ধ করতে দৃঢ় প্রতিজ্ঞ : পুলিশ সুপার মনজুর রহমান

September 10, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে ‘শৃঙ্খলা, নিরাপত্তা, প্রগতি’ এই শ্লোগানকে সামনে নিয়ে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে মৌলভীবাজার জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে চা শ্রমিক ও নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মো. মনজুর রহমান।

রোববার ১০ সেপ্টেম্বর বিকেলে শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটোরিয়ামে শ্রীমঙ্গল থানা পুলিশের আয়োজনে শ্রীমঙ্গল অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার’র সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান (পিপিএম-বার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়।

এসময় আরও উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় মোহন চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, রাজঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় বুনার্জী, কালিঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা, সাবেক চেয়ারম্যান পরাগ বাড়ই, সাতগাওঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেবাশীষ দেব রাখু, সাবেক চেয়ারম্যান মিলন শীল, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সহসভাপতি পংকজ কুন্দ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিতেন পাল ।

এছাড়াও শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার ৪০ টি চা বাগান থেকে আগত চা শ্রমিক ও চা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়ন কোষাধ্যক্ষ পরেশ কালিন্দি, বালিশিরা ভ্যালির সভাপতি বিজয় হাজরা,ফুলছড়া চা বাগানের পঞ্চায়েত কমিটির সভাপতি জগবন্ধু রায়, সস্তোষী রায় প্রমুখ। এ সময় সহস্রাধিক চা শ্রমিক পুরুষ-মহিলা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন,চা বাগানগুলোতে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আসন্ন দূর্গা পূজা উৎসবে দেশীয় বৈধ মদের দোকানগুলো বন্ধ রাখতে অনুরোধ করেন।

বহিরাগত মাদক সেবনকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা ও চা শ্রমিকদের লালিত গরু চুরি রোধ করতে গরু চোরদের চিহ্নিত করে তাদের ধরতে প্রস্তবনা উপস্থাপনা করেন।

এছাড়া চা বাগান শ্রমিকদের পুলিশে চাকরি প্রদান করতে পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেন চা শ্রমিক নেতৃবৃন্দ।

এসময় মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো.মনজুর রহমান তার বক্তব্যে বলেন, ‘চা বাগান শ্রমিক নেতৃবৃন্দের বক্তব্য থেকে বুঝা গেছে তাদের এ উপলব্ধি হয়েছে  ব্রিটিশরা চা বাগানে মদের প্রচলন করে তারা

সপ্তাহে যা রুজি করেন প্রায় সব টাকা মদ সেবনে চলে যায়। তিনি তাদের এ উপলব্ধির জন্য ধন্যবাদ জানান।

তিনি বলেন,আপনাদের ছেলে-মেয়েরা বিভিন্ন পাপলিক ইউনিভার্সিটিতে পড়ালেখা করছে ও সরকারি চাকরি পাচ্ছে। এটা আপনাদের আগ্রযাত্রার সহায়ক।

আপনাদের সহযোগিতা নিয়ে আমরা জেলা পুলিশ মাদকসহ সবধরনের আইনশৃঙ্খলা বিরোধী কাজ বন্ধ করতে দৃঢ প্রতিজ্ঞ রয়েছি বলে তিনি জানান।’

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com