বড়লেখায় ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর  মনোনয়নপত্র দাখিল ২৭ জুলাই ভোট গ্রহণ

July 6, 2024,

আব্দুর রব॥ আগামি ২৭ জুলাই অনুষ্ঠিতব্য বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য মোট ৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার বিকেল পাঁচটা পর্যন্ত উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার দীপক কুমার রায়ের কাছে এসব প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন। এরা হলেন- নুরুল ইসলাম (নির্দলীয়), সাবেক ছাত্রলীগ নেতা মাসুম আহমদ হাসান, দক্ষিণভাগ ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমির আব্দুছ ছামাদ, বড়লেখা উপজেলা যুবদলের সদস্য সচিব মো. ইকবাল হোসেন, দক্ষিণভাগ ইউনিয়নের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুহিবুর রহমান, ইমরান আহমদ (নির্দলীয়)।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার দীপক কুমার রায় বলেন, উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল হয়েছে। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আগামিকাল শুক্রবার ৫ জুলাই প্রার্থীদের মনোনয়ন বাছাই করা হয়েছে। ৪ জুলাই ছিল এই ইউপির উপ-নির্বাচনের মনোনয়নপত্র জমা দানের শেষ তারিখ। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ জুলাই ও প্রতীক বরাদ্দ ১১ জুলাই। ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com