ব্লুমিং রোজেস বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত

July 10, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলার ব্লুমিং রোজেস বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের আয়োজনে শিক্ষার্থী, অভিভাবক, ও শিক্ষক-কর্মচারীদের নিয়ে ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

১০ জুলাই বুধবার এতে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহনাজ ফেরদৌস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন চৌধুরী, মৌলভীবাজার পৌরসভা মেয়র মো: ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মো: কামাল হোসেন, ব্লুমিং রোজেস বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক ডি ডি রায় বাবলু, ব্লুমিং রোজেস বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মল্লিকা রানী গোস্বামীসহ অন্যান্যরা।

মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম বলেন, সুস্থ বিনোদন, প্রতিভা বিকাশের সঠিক এবং পর্যাপ্ত সুযোগ, বেড়ে উঠার জন্য উপযোগী পরিবেশ পেলে প্রতিবন্ধী শিশুরাও তাদের প্রতিভার স্বাক্ষর রাখতে পারবে। প্রতিবন্ধী শিশুদের বেড়ে উঠার জন্য সুস্থ, সুন্দর পরিবেশ তৈরি করাটা জরুরি। এজন্য তাদেরকে নিয়ে চিত্তবিনোদন, খেলাধুলা ইত্যাদির আয়োজন করা যেতে পারে। প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। বরং মেধা, দক্ষতা আর সঠিক প্রশিক্ষণের মাধ্যমে তারাও সমাজ, দেশ ও জাতির সম্পদে পরিণত হতে পারে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com