লন্ডনের টাওয়ার হ্যামলেটসে অনুষ্ঠিত হলো চট্টগ্রামবাসীর ঐতিহ্যবাহী মেজবানী ও মিলন মেলা

October 21, 2024,

কামরুল আই রাসেল (লন্ডন) : লন্ডনের টাওয়ার হ্যামলেটস ও আশেপাশের এলাকায় বসবাসরত বৃহত্তর চট্টগ্রাম বাসিকে নিয়ে পুর্ব লন্ডনে অনুষ্টিত হয়েছে বৃহত্তর চট্রগ্রামবাসির আয়োজনে ঐতিহ্যবাহী মেজবানী ও মিলন মেলা।

রোববার রাতে পুর্ব লন্ডনের ক্যমব্রিজ হিত রোডের কফি কর্ণারে অনুষ্টিত মেজবানীতে বাঙ্গালি কমিনিউটির সামাজিক, রাজনৈতিক, ব্যাবসায়িসহ সর্বস্থরের ব্যাক্তি বর্গের সমাগম ঘটে এ মিলন মেলাকে ঘিরে।

বিশিষ্ট ব্যাবসায়ি মোহাম্মদ শফিউল আলমের সভাপতিত্বে ও শেখ নাসেরের পরিচালনায় কমিনিউটিতে বাংলাদেশীদের ঐক্যবদ্ধতাকে আরোও সংঘবদ্ধ করে তুলতে একটি আলোচনা আলোচনা সভায়ও অনুষ্টিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বার্কিং ডেগেনহামের মেয়র কাউন্সিলর মঈন কাদরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি মেয়র মাইয়ুম তালুকদার ,  জিসিএ ইউকের চেয়ারম্যান ব্যারিস্টার মানোয়ার হোসেন। অন্যান্যদের মাজে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সমিতি ইউকে এর সভাপতি নাজিম উদ্দিন, কাউন্সিলর ফিরোজ গনি, আখতারুল আলম, জি সি এ সাবেক সভাপতি মোঃ ইসহাক, ব্যারিস্টার তারেক চৌধুরী, গাফফার আহমদ  আরো সহ অনেকে।

বিশিষ্ট ব্যবসায়ী ও কমিনিউটি সংগঠক মোহাম্মদ শফিউল আলমের সার্বিক ব্যবস্থাপনায় মেজবানী অনুষ্ঠানটিতে সহযোগিতায় ছিলেন মোঃ নাজিম উদ্দিন, মাহফুজ খান, মিটু চৌধুরী, শেখ নাসের, আল মামুন, ফয়জ আহমেদ বাবলু ও সাইফুল হক।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com