শ্রীমঙ্গল সেক্টরে ৫৫ বিজিবির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী

November 5, 2017,

সাইফুল ইসলাম॥ শ্রীমঙ্গলে বিজিবি’র শ্রীমঙ্গল সেক্টরের অধিন ৫৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।
৫ নভেম্বর রবিবার দুপুর ১টায় বিজিবির শ্রীমঙ্গল সেক্টর অডিটরিয়ামে অনুষ্ঠানিক প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন বিজিবি’র সরাইল রিজিয়নের ডেপুটি রিজিয়ন কমান্ডার ও ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার কর্ণেল মো: জিল্লুল হক, পিবিজিএম, পিএসসি।
এর আগে শুভেচ্ছা বক্তব্য রাখেন ৫৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো: আছাদুদ-জামান চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে শ্রীমঙ্গল সেক্টর ও ৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সকল অফিসার, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার জেলা কর্মকর্তা, পুলিশ সুপার, পুলিশ কর্মকর্তা, উপজেলা নির্বাহি অফিসারগণ এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
লে. কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী অনুষ্ঠানে জানান বলেন, ৫৫ বিজিবি’র প্রতিষ্ঠার পর থেকে হবিগঞ্জ জেলার মাধবপুর ও চুনারুঘাট উপজেলা এবং মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলাসহ মোট ১২২.৫ কিলোমিটার এলাকায় সীমান্ত রক্ষা, মাদকদ্রব্যসহ অন্যান্য চোরাচালানকৃত মালামাল পাচার, অবৈধ অস্ত্র পাচার, নারী ও শিশু পাচার এবং অভ্যন্তরীণ নিরাপত্তা কর্তব্যে বেসামরিক প্রশাসনকে সহায়তা করছে। এব্যাটালিয়ান ১৫টি বিওপি’র মাধ্যমে অপারেশনাল কার্যক্রম পরিচালনা করে ২০১৭ সালে ৬ কোটি ৮২ লাখ ৭ হাজার ২০৫ টাকার বিভিন্ন প্রকার চোরাচালান পণ্য আটক করতে সক্ষম হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com