সাবেক এমপি জিল্লুর রহমানের ভাইয়ের প্রতিষ্ঠান থেকে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, গ্রেপ্তার ১

October 10, 2024,

স্টাফ রিপোর্টার : মৌলভীবাজারে রাজনগরে পুলিশের বিশেষ অভিযানে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে। এসময় মছকন মিয়া নামে একজনকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার ১০ অক্টোবর মধ্যরাতে রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের তারাপাশা বাজারের পূবালী ব্যাংকের নিচতলায় কামারচাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমানের গোডাউনে থানা পুলিশ অভিযান চালায়। অভিযানে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা।

আতাউর রহমান মৌলভীবাজারের সাবেক এমপি ও আওয়ামীলীগ নেতা মোহাম্মদ জিল্লুর রহমানের ছোটভাই। বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে হামলার অন্যতম একাধিক মামলার আসামী ৫ আগস্টের পর থেকে তিনি আত্মগোপনে আছেন বলে জানায় পুলিশ।

রাজনগর থানার অফিসার ইনচার্জ শাহ মো. মুবাশ্বির জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে আতাউর চেয়ারম্যানের গোডাউনে অভিযান পরিচালনা করা হয়। সেখান থেকে ২৩১ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়। সিলেট সীমান্ত এলাকা থেকে চোরাই পথে চিনিগুলো বিক্রির উদ্দেশ্যে এই গোডাউনে রক্ষিত ছিল। এই ঘটনায় আটককৃত মছকন মিয়া ও পলাতক চেয়ারম্যান আতাউর রহমানসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে রাজনগর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com