আমেরিকায় এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে ভিপি মিজানকে সংবর্ধনা

July 3, 2024,

সালেহ আহমদ (লিপক) মৌলভীবাজার সদর উপজেলার সাবেক চেয়ারম্যান, মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার সরকারি কলেজের প্রাক্তন ভিপি মিজানুর রহমান মিজানকে যুক্তরাষ্ট্রে সংবর্ধনা দেয়া হয়েছে।

রবিবার ৩০ জুন স্থানীয় সময় সন্ধ্যায় ৩৬ এভিনিউয়ের একটি রেস্টেুরেন্টে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ ইনক্রে উদ্যোগে সোসাইটির উপদেষ্টা চৌধুরী ছালেহে’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান।

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক মো. জাবেদ উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটির সাবেক সভাপতি ও মৌলভীবাজার কলেজ ছাত্রলীগের প্রাক্তন সভাপতি তজমুল হোসেন, কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, এস্টোরিয়া ওয়েলফেযার সোসাইটির ভাইস প্রেসিডেন্ট কয়েছ আহমেদ, সোসাইটির উপদেষ্টা সৈয়দ মামুন, কোষাধক্ষ্য এমদাদ রহমান তরফদার, সাংগঠনিক সম্পাদক মইনুল হক চৌধুরী, সদস্য শামসুল ইসলাম, এনাম আহমেদ, মো. হুসেইন, লায়েক তরফদার, শ্রীমঙ্গল এসোসিয়েশনের সদস্য খলিলুর রহমান, মো. আবু সালাম, সৈয়দ লাভলু, শামীম চৌধুরী, এনামুল হক, কামরান তরফদার, মইনুল চৌধুরী, শাহান খান, সৈয়দ রুমান আহমেদ, সেলিম আহমেদ, সামসুল আলম, মো. ফারুক আহমেদ, সাইফুল আলম, কয়েছ আহমেদ, মো. পাটওয়ারী সহ প্রবাসী বাংলাদেশী নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক উপজেলা চেয়ারম্যান  মিজানুর রহমান মিজান বলেন, আপনারা দেশ ছেড়ে প্রবাসে আছেন। যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাংলাদেশীদের পরিশ্রমের অর্থ দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। দেশের রিজার্ভের একটি অংশ প্রবাসীদের অবদান। কিন্তু দেশে গেলে আপনারা নানা বিড়ম্বনার শিকার হোন। এটি খুবই দুঃখজনক। দেশের দূর্যোগকালীন মুহূর্তে আপনারাই সবার আগে এগিয়ে আসেন। দেশে করোনা, বন্যায় আপনাদের অবদান ছিলো অনস্বীকার্য। এসব দূর্যোগে আপনারা এগিয়ে না এলে অনেক দারিদ্র অসহায় মানুষ না খেয়ে থাকতো।

তিনি আরো বলেন, নিউইয়র্কসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেটে প্রবাসীদের সংগঠনগুলো রয়েছে তার সবকটি অরাজনৈতিক। এসব সংগঠনের মাঝে সব দল ও মতের ঊর্ধ্বে থেকে একত্রে দেশের সকল প্রবাসীরা দেশ ও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। বর্তমানে সিলেট বিভাগের বন্যায় অনেক মানুষ ক্ষতিগ্রস্থ। অতীতের ন্যায় এবারো আপনারা এসব মানুষের পাশে এসে দাঁড়াবেন এটাই আমার প্রত্যাশা। এস্টোরিয়া ওয়েলফেয়ায় সোসাইটির কার্যক্রম ফেসবুক ও গণমাধ্যমে আমি দেখি। দেশের কল্যাণসহ এদেশে বাংলাদেশী ঐতিহ্য ও সংস্কৃতি যেভাবে তুলে ধরেন তা খুবই প্রশংসনীয়। এজন্য উনাদের ধন্যবাদ জানাই। আগামীতেও সংগঠনের এ ধারাবাহিকতা থাকবে আশা রাখি। অনুষ্ঠান শেষে মিজানুর রহমান মিজানকে ফুলেল শুভেচ্ছা ও সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com