ইজলিংটন ইউকে লন্ডন বরোর কাউন্সিলর জিলানী চৌধুরীর সাথে সাংবাদিকদের মতবিনিময়

October 5, 2024,

স্টাফ রিপোর্টার : ইজলিংটন ইউকে লন্ডন বরোর কাউন্সিলর জিলানী চৌধুরীর সাথে মৌলভীবাজার প্রেসক্লাবের সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২ অক্টোবর দুপুরে প্রেসক্লাবে কনফারেন্স হলে মতবিনিময় সভার শুরুতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাংবাদিকরা। প্রেসক্লাব আহবায়ক কমিটির সদস্য ও মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কমের সম্পাদক মোঃ মাহবুবুর রহমান রাহেল মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কমের লগো উন্মোচিত মগ উপহার দেন। পরে এক মতবিনিময় সভায় সাংবাদিকরা মুক্ত আলোচনা করেন।

মৌলভীবাজার প্রেসক্লাবের আহ্বায়ক বকসি ইকবাল আহমদের সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির ষ্টাফ রিপোর্টার এস এম উমেদ আলীর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইজলিংটন ইউকে লন্ডন বরোর কাউন্সিলর জিলানী চৌধুরী।

কাউন্সিলর জিলানী চৌধুরী মৌলভীবাজার প্রেসক্লাবের সাংবাদিকদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, আমি এর আগেও প্রেসক্লাবে এসেছি। দেশের পেক্ষাপট পরিবর্তনের পর আমি মৌলভীবাজার প্রেসক্লাবে এসে আপনাদের সবাইকে নিয়ে এভাবে উন্মুক্ত আলোচনা করতে পেরে আনন্দিত ও উৎফুল্লতা অনুভব করছি।

বক্তব্য রাখেন, বাসস প্রতিনিধি ড. ছাদিক আহমদ, দৈনিক সংগ্রাম প্রতিনিধি আজাদুর রহমান আজাদ, বাংলাভিশন টেলিভিশন ও জনকন্ঠ প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, ইমজার সাবেক সাধারণ সম্পাদক ও দিপ্ত টিভি প্রতিনিধি বকসি মিছবাউর রহমান, ইমজা সভাপতি ও মাছরাঙা টিভি প্রতিনিধি ফেরদৌস আহমদ দুলাল, দৈনিক ইত্তেফাক জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, দৈনিক মানব জমিন স্টাফ রিপোর্টার মু. ইমাদ উদ-দীন, এশিয়ান টিভি জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান রাহেল, দৈনিক কালের কন্ঠ জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, দৈনিক রুপালি বাংলাদেশ জেলা প্রতিনিধি মোঃ শাহজাহান, দৈনিক যায় যায় দিন পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুল ওয়াদুদ প্রমুখ।

মত বিনিময় সভায় বৈষম্য বিরোধী আন্দোলনের সমর্থনে সময়োপযোগী ইসলামি সংগীত পরিবেশন করেন বাংলা টিভি জেলা প্রতিনিধি আলী হোসেন রাজন ও তার দল।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com