কমলগঞ্জে সংস্কারের দাবিতে রাস্তায় ধানের চারা রোপন করে প্রতিবাদ

July 3, 2024,

প্রনীত রঞ্জন দেবনাথ॥  কমলগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর গ্রামের কাঁচা রাস্তাটি দীর্ঘদিন সংস্কার না হওয়ায় এলাকার কয়েকজন যুবক রাস্তার কিছু অংশে ধানের চারা রোপন করে প্রতিবাদ জানান। রহিমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের কাঁচা রাস্তাটি দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। সড়কটি সংস্কারের বিষয়টি প্রসাশনের নজরে আনার জন্য গত মঙ্গলবার ২ জুলাই সকালে কয়েকজন যুবক রাস্তার কিছু অংশে ধানের চারা রোপন করেন।

জানা যায়, উপজেলার রহিমপুর ইউনিয়নের ৭ ওয়ার্ডের রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে দক্ষিণ দিকের ১ কিলোমিটার রাস্তাটি দীর্ঘ দিন ধরে সংস্কারবিহীন অবস্থায় পড়ে আছে। রাস্তাটি সংস্কারের জন্য এলাকাবাসী বার বার সংশ্লিষ্ট দপ্তরে দাবি জানিয়ে এলেও রাস্তাটি সংস্কার করা হচ্ছে না। ফলে চলতি বর্ষা মৌসুমে রাস্তাটি ব্যবহারের প্রায় অনুপযোগী হয়ে পড়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক রামচন্দ্রপুর গ্রামের কয়েকজন যুবক বলেন, রাস্তাটি সংস্কারের দাবিতে ও রাস্তাটি করুণ অবস্থা প্রশাসনের নজরে আনার জন্য এলাকার কয়েকজন যুবক রাস্তায় ধানের চারা রোপন করে এই ব্যাতিক্রমি প্রতিবাদ জানিয়েছে।

এ ব্যাপারে রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুলের বক্তব্য নেওয়ার জন্য একাধিকবার মোবাইল ফোনে কল দিলে তার সাড়া পাওয়া যায়নি।

কমলগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল বলেন, ‘রাস্তাটি আমার নজরে আছে। দ্রুত সংস্কার করা জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com