খুব শীঘ্রই রাজনগরে কুশিয়ারা নদীর উপর ব্রীজ হবে- এমপি জিল্লুর রহমান

June 30, 2024,

আউয়াল কালাম বেগ॥ রাজনগর- মৌলভীবাজার সদর-৩ আসনের সংসদ মোহাম্মদ জিল্লুর রহমান এমপি  প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেছেন রাজনগর বালাগঞ্জের মধ্যবর্তী স্থান খেয়াঘাটে কুশিয়ারা নদীর উপর ব্রীজ নির্মাণ করা হবে  খুব শীঘ্রই।

২৯ জুন শনিবার মৌলভীবাজারের  রাজনগর উপজেলার কাঁন্দিগাও গ্রামে সদ্য প্রয়াত আওয়ামীলীগ নেতা হাজী বাতির মিয়ার চেহলাম উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে লন্ডন প্রবাসী সাতির আহমেদের আমন্ত্রণে এসে এলাকাবাসীর সাথে মতবিনিময়ে এ প্রতিশ্রুতি করেন। এসময় এলাকাবাসীর পক্ষে কাঁন্দিগাও স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি  জিলাল উদ্দিন আহমেদ এমপির কাছে কুশিয়ারা নদীর উপর ব্রীজ না থাকায় নদীর এপার -ওপার  মানুষের দুঃখ দুর্দশার কথা তুলে ধরে একটি ব্রীজ নির্মাণের প্রস্তাব করেন এবং কাঁন্দিগাও স্কুল এন্ড কলেজে চার তলা একটি ভবন ও সীমানা প্রাচীর নির্মাণের দাবি উপস্থাপন করেন। এদিকে কাঁন্দিগাও স্কুল এন্ড কলেজের অন্যতম  দাতা সদস্য মরহুম বাতির মিয়ার ছোট ভাই লন্ডন প্রবাসী সাতির আহমেদ কান্দিগাও স্কুল এন্ড কলেজে  এমপির নামে একটি তুরন (গেইট)  নির্মানেরও প্রস্তাব করেন। এছাড়াও এলাকার মানুষ এলাকার উন্নয়নের স্বার্থে  বিভিন্ন দাবি দাওয়া তুলে  ধরেন। এমপি সকলের কথা গুরুত্ব দিয়ে শোনেন তিনি  সকলকে আশ্বস্ত  করে দৃঢ়তার সাথে বলেন খুব শীঘ্রই  রাজনগর – বালাগঞ্জের মধ্যবর্তী স্থানে খেয়াঘাটে কুশিয়ারা নদীর উপর ব্রীজ হবে। এব্যাপারে সরকারের সর্বোচ্চ মহলে প্রচেষ্টা চালাবেন। তিনি আরো বলেন কাঁন্দিগাও স্কুল এন্ড কলেজে নতুন একটি ভবন ও সীমানা প্রাচীরসহ দৃষ্টি নন্দন একটি গেইট খুব অল্প সময়ের  মধ্যে নির্মাণ হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা চেয়ারম্যান মোঃ শাহাজাহান খান, রাজনগর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ জিলাল উদ্দিন আহমেদ, রাজনগর থানা অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদির ফৌজি  রাজনগর সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি রিয়াজ খান,কান্দিগাও স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল করিম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এদিকে  উক্ত চেহলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট -৩ আসনের সংসদ হাবিবুর রহমান এমপি, বলাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আনকার মিয়া,বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরিপুর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান ও বালাগঞ্জ বনিক সমিতির সভাপতি জুনেদ মিয়া।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com