জুড়ীতে জামায়াতে ইসলামীর ত্রাণ সামগ্রী বিতরন 

June 29, 2024,

হারিস মোহাম্মদ॥ এবারের বয়াবহ বন্যায় ক্ষমতাসীন দল আওয়ামীলীগ ও বৃহৎ রাজনৈতিক দল বিএনপিকে বন্যা দুর্গত এলাকায় দলীয় ভাবে  ত্রাণ সামগ্রী বিতরন কার্যক্রমে দেখা না গেলেও জায়াতে ইসলামীর ত্রাণ কার্যক্রম ছিলো চোখে পড়ার মতো।

জামায়াতে ইসলামী জুড়ী উপজেলার গত ১৯ জুন থেকে উপজেলার  জায়ফরনগর, পশ্চিম জুড়ী ও পর্ব জুড়ী ইউনিয়নের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে বানভাসি মানুষের মাঝে চাল,ডাল,আলু,তেল,পিয়াজ,বিস্কুট, চিড়ামুড়িসহ বিভিন্ন প্রকার  ত্রাণ সামগ্রী বিতরন করে যাচ্ছে। প্রতিদিনই কোন না কোন এলাকায় ত্রাণ পৌঁছে দেওয়া হচ্ছে। এসব  অনুষ্ঠানে উপস্থিত থেকে ত্রাণ বিতরন করেন, জামায়াতে ইসলামী মৌলভীবাজার  জেলা নাবেয়ে আমীর মাওলানা আব্দুর রহমান। এঋাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  জুড়ী  উপজেলা সেক্রেটারি মাওলানা আজিম উদ্দিন,  পশ্চিম জুড়ী ইউনিয়ন সভাপতি এডভোকেট শাখাওয়াত হোসাইন,  বেলাগাঁও ওয়ার্ডের সভাপতি ও সেক্রেটারিসহ এলাকার সমাজকর্মী বৃন্দ।

মুঠোফোনে জামায়াতে ইসলামী পশ্চিম জুড়ী ইউনিয়ন সভাপতি এডভোকেট শাখাওয়াত হোসেন বলেন, বয়াবহ বন্যায় জামায়াতে ইসলামী জুড়ী উপজেলার পক্ষ থেকে গত ১৯ জুন থেকে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বিভিন্ন প্রকার উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছে। যা আরও কিছুদিন অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com