জুড়ীতে পাওনা টাকার জেরে যুবককে ঘর থেকে ডেকে নিয়ে নৃশংসভাবে খুন : গ্রেফতার ৪

June 23, 2024,

স্টাফ রিপোর্টার॥ জুড়ীতে আরমান (২২) নামে এক যুবককে ঘর থেকে ডেকে নিয়ে নৃশংসভাবে খুন করা হয়েছে। সে উপজেলার গরেরগাঁও গ্রামের প্রবাসী সুমন আহমদের ছেলে। ঘটনাটি শনিবার (২২ জুন) মধ্যরাতে গরেরগাঁও গ্রামে ঘটেছে। এ ঘটনায় একই গ্রামের তৈমুছ আলীর ছেলে রফিক মিয়া (৪২) গুরুতর আহত হয়েছেন। রোববার (২৩ জুন) সন্ধ্যায় নিহতের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেছে পুলিশ। নিহতের মায়ের হত্যা মামলায় গ্রেফতার চারজনকে রোববার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে থানা পুলিশ।

গ্রেফতার কৃতরা হচ্ছে- একই গ্রামের মৃত চান মিয়ার ছেলে ইয়াজ মিয়া (৫০), তার দুই ছেলে তানভীর আহমেদ (২৫) ও তুহিন আহমেদ (১৬) এবং মৃত চেরাগ আলীর ছেলে তাজ উদ্দিন (৫৫)।

এদিকে রোববার বাদ মাগরিব গরেরগাঁও জামে মসজিদ মাঠে নিহত আরমানের জানাজা শেষে সার্বজনিন গোরস্থানে তার লাশ দাফন সম্পন্ন হয়েছে।

জানা গেছে, পাওনা টাকার বিরোধের জেরে শনিবার মধ্যরাতে গরেরগাঁও গ্রামের রফিক মিয়ার উপর হামলা চালায় তানভীর। এ সময় সে রফিক মিয়ার ভায়রার ছেলে আরমানকে ঘর থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরমানকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গুরুতর আহত রফিক মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে।

জুড়ী থানার ওসি এসএম মাইন উদ্দিন জানান, ‘খুনের বিষয়টি জেনে রাতেই অভিযান চালিয়ে হত্যাকান্ডে সম্পৃক্ততার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়। লাশ উদ্ধারের পর ময়না তদন্ত শেষে রোববার সন্ধ্যায় স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। নিহতের মায়ের হত্যা মামলায় গ্রেফতার ৪ আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com