জুড়ীতে ব্রিটিশ কাউন্সিলর হাবিব রহমানের সম্মানে নৈশভোজ

September 23, 2024,

স্টাফ রিপোর্টার : ‘হে প্রবাসী, তুমি নিজেকে করেছো মহিয়ান বাঙ্গালি জাতিকে দিয়েছো অর্থের সম্মান’ এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের জুড়ীতে ব্রিটিশ কাউন্সিলর হাবিব রহমানের সম্মানে এক নৈশভোজ ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি জুড়ী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বিশিষ্ট মহালদার ব্যবসায়ী মামুনুর রশিদ মামুনের আয়োজনে শহরে অবস্থিত তার নিজ বাড়ীতে এ নৈশভোজ ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

লন্ডনের সাউথ কেসটিভেন ডিস্ট্রিক্ট কাউন্সিলের কাউন্সিলর বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও সমাজসেবক ব্রিটিশ কাউন্সিলর হাবিব রহমানের সম্মানে অনুষ্ঠিত নৈশভোজ ও সংবর্ধনায় উপস্থিত ছিলেন- পশ্চিমজুড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রবীণ বিএনপি নেতা মঈন উদ্দিন মইজন, উপজেলা বিএনপির সহসভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ এম এ মুহাইমিন শামীম, বিশিষ্ট ব্যবসায়ী মো: তারা মিয়া, রুসমতে আলম, জামিল আহমদ, হাজী আব্দু সবুর, আব্দুল হান্নান, আলী আকবর, ছায়াদ আলী, আব্দুল আলিম, জুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন, সহ-সভাপতি হারিস মোহাম্মদ, জুড়ী  রিপোর্টার্স ইউনিটির সভাপতি মনিরুল ইসলাম, সহসভাপতি জহিরুল ইসলাম সরকার, সাংবাদকর্মী হাবিবুর রহমান, আদনান চৌধুরী, জুড়ী ল্যাব এইড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মো: আল আমিন তালুকদার, হাফিজ মনিরুল ইসলাম, হাফিজ কামরুল ইসলাম, বিএনপি নেতা সামছু মিয়া, খোরশেদ আলম, জালাল আহমদ, হাবিবুর রহমান, শাহীন আহমদ, মোতাহার হোসেন কামরুল, প্রবাসী আনোয়ার হোসেন, স্থানীয় মানিক মিয়া, আকাশ মিয়া প্রমুখ।

নৈশভোজ ও সংবর্ধনায় বক্তারা বলেন, ব্রিটিশ কাউন্সিলর হাবিব রহমান আমাদের এলাকা তথা দেশের সম্পদ। তিনি যেকোনো দুর্যোগে সব সময় মানুষের পাশে দাঁড়ান। তিনি একজন মানবিক প্রবাসী। প্রবাসে থেকেও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। দেশের অর্থনীতিতে কাউন্সিলর হাবিব রহমানের মত প্রবাসীদের অবদান অনস্বীকার্য। দেশের মায়া উপেক্ষা করে হাজার হাজার মাইল দূরে থেকে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে রেমিট্যান্স পাঠিয়ে দেশের অর্থনীতিকে সচল রেখেছেন আমাদের এইসব রেমিট্যান্স যোদ্ধারা।

বক্তারা আরো বলেন, সরকারের পক্ষ থেকে প্রবাসীদের জন্য যত বেশি সুযোগ-সুবিধা বাড়ানো হবে তত বেশি রেমিট্যান্স আসবে দেশে। আর বেশি রেমিট্যান্স প্রবাহ সচল থাকলে দেশের অর্থনীতির দ্রুত উন্নতি ঘটবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com