জুড়ীতে সৈয়দ সিরাজ আলেয়া ফাউন্ডেশনের বন্যার্তদের মাঝে এান সামগ্রী বিতরণ

June 29, 2024,

হারিস মোহাম্মদ॥ জুড়ী উপজেলার সদর জায়ফরনগর ইউনিয়নের বন্যা কবলিত বিভিন্ন গ্রামে সৈয়দ সিরাজ আলেয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান লন্ডন প্রবাসী তরুন সমাজ সেবক সৈয়দ জাহাদুল ইসলামের অর্থায়নে বন্যার্তদের মাঝে  এান সামগ্রী বিতরণ করা হয়েছে।

কয়েকদিনের টানা ভারী বৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে উপজেলার  জায়ফরনগর ইউনিয়নের ৩২ গ্রাম প্লাবিত হয়। এসব এলাকার মানুষ পরিবার পরিজন নিয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আশ্রয় নেয়। বন্যা কবলিত অসহায় মানুষদের কথা চিন্তা করে তাদের পাশে দাঁড়ান সৈয়দ সিরাজ আলেয়া ফাউন্ডেশন।

সৈয়দ সিরাজ আলেয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল  মরহল আব্দুর রবের নাতি তরুন সমাজ সেবক লন্ডন প্রবাসী  সৈয়দ  জাহাদুল ইসলাম ২০ জুন বিভিন্ন আশ্রয় কেন্দ্র  বন্যার্তদের মাঝে রান্না করা বিরিয়ানি বিতরণ করেন। ২১ জুন থেকে ২৫ জুন পর্যন্ত চাল, ডাল,পেয়াজ, তেল, আলু, কয়েল, ওরস্যালাইন,  বোতলজাত পানিসহ, বিভিন্ন এান সামগ্রী বিতরণ করা হয়।

এসময়, জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ খলিলুর রহমান, সাংবাদিক সিরাজুল ইসলাম, জাকির আহমদ তানিমসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

ফাউন্ডেশনের পরিচালক মোঃ আল আমিন তালুকদার বলেন, সৈয়দ আলেয়া ফাউন্ডেশন এর চেয়ারম্যান  সৈয়দ জাহাদুল ইসলাম এর অর্থায়নে এবারের বন্যায় ৪৫০ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। যেকোনো দুর্যোগ মুহূর্তে  ফাউন্ডেশনের পক্ষ থেকে এ ধরনের  সহায়তা প্রদান   অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com