ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগে দ্বিতীয় দিনের কার্যক্রম সম্পন্ন

February 27, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলায় বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইয়ে বাছাইকৃত ১১২৯ জন প্রার্থী নিয়ে সোমবার ২৭ ফেব্রুয়ারি দ্বিতীয় দিনের কার্যক্রম শুরু হয়।

সকাল ৮ টা থেকে মৌলভীবাজার পুলিশ লাইন্স মাঠে ২য় দিনের কার্যক্রম শারীরিক সহনশীলতা পরীক্ষা (পিইটি) এর ২০০ মিটার দৌড়, পুশ-আপ, লং জাম্প, হাই জাম্প পরীক্ষা সম্পন্ন হয়েছে।

আজ ২০০ মিটার দৌড়, পুশ-আপ, লং জাম্প, হাই জাম্প পরীক্ষায় ১১২৯ জন অংশগ্রহণ করে এবং পরবর্তী ধাপের জন্য ৯০৪ জন প্রার্থী উত্তীর্ণ হয়।

মঙ্গলবার ২৮ ফেব্রুয়ারি ২য় দিনের উত্তীর্ণ প্রার্থীদের শারীরিক সহনশীলতা পরীক্ষা (পিইটি) এর ১৬০০ মিটার দৌড়, ড্র্যাগিং ও রোপ ক্লাইমিং পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শারীরিক সহনশীলতা পরীক্ষা (পিইটি) পরীক্ষায় নিয়োগ বোর্ডের সভাপতি মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সিলেট) আবু সুফিয়ান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com