বৃটেনে ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সভা অনুষ্ঠিত

September 26, 2024,

লন্ডন প্রতিনিধি : বৃটেনে বাংলা মিডিয়ায় সংবাদদাতাদের প্রতিনিধিত্বকারী অন্যতম সংগঠন ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও ডেইলি স্টারের যুক্তরাজ্য প্রতিনিধি আনসার আহমদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা শেষে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও ডিবিসি নিউজের যুক্তরাজ্য প্রতিনিধি জুবায়ের আহমদের পরিচালনায় সভায় এজেন্ডাভিত্তিক আলোচনায় অংশ নেন, সমাজকর্মী, শিক্ষানুরাগী ও অনুপম নিউজ টোয়েন্টিফোরের সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী, মিররের বিশেষ প্রতিনিধি মুহাম্মদ শাহেদ, ব্রিটিশ বাংলা নিউজের সম্পাদক এটিএম মনিরুজ্জামান, রিপোর্টার্স ইউনিটির সহ- সভাপতি ও জগন্নাথপুর টাইমসের সম্পাদক সাজিদুর রহমান, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও ২৬শে টেলিভিশনের সিইও জামাল আহমদ খান, ইকরা টিভির পেজেন্টার মিজানুর রহমান মীরু, রিপোর্টার্স ইউনিটির ট্রেজারার ও ইউকে বাংলা গার্ডিয়ানের সহকারী সম্পাদক এসকেএম আশরাফুল হুদা, এসিসটেন্ট ট্রেজারার ও নলজুরের লন্ডন প্রতিনিধি ও জগন্নাথপুর টাইমসের নিউজ এডিটর মির্জা আবুল কাসেম, এসিসটেন্ট সেক্রেটারি ও জগন্নাথপুর টাইমসের কন্ট্রিবিউটিং রিপোর্টার মুহাম্মদ সালেহ আহমদ ও মাছুম জামান প্রমুখ।

সভায়, ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটি শিক্ষাবৃত্তি ২০২৫ সালের জানুয়ারি মাসে প্রদান করা হবে। এজন্যে পূর্বের নীতিমালা অনুসরণ করে অনুদান প্রদানকারীর তালিকা প্রস্তুত করা হয়। তাছাড়া ইউকেবিআরইউ মিডিয়া অ্যাওয়ার্ড ২০২৪ এবং বেস্ট রিপোর্টার অফ দ্য ইয়ার ২০২৪ প্রদানের প্রস্তুতি গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া অন্যান্য বিষয়েও আলোচনা করে রিপোর্টার্স ইউনিটির এজিএম নভেম্বরে করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com