মৌলভীবাজার সদর উপজেলার ইউএনও শরীফ উদ্দিন অর্থ বিভাগে সিনিয়র সহকারী সচিব হিসেবে বদলী

September 11, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মো: শরীফ উদ্দিনের অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগে সিনিয়র সহকারী সচিব হিসেবে বদলী হওয়াতে বিভিন্ন দপ্তর ও বিভাগ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রোববার ১০ সেপ্টেম্বর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ, অফিসার্স ক্লাব, উপজেলা রাজস্ব প্রশাসন, দুর্বার উন্নয়ন সহায়ক সংস্থাসহ বিভিন্ন দপ্তর ও বিভাগ থেকে বিদায়ী সংর্বধনা প্রদান করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন।

এছাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহীন রহমান, সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া সুলতানা, উপজেলা পর্যায়ে কর্মরত বিভিন্ন দপ্তর প্রধান, বীর মুক্তিযোদ্ধা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শিক্ষক, উপজেলা প্রশাসনের কর্মকর্তাসহ নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ উপজেলা নির্বাহী অফিসারের কাজের প্রশংসা করেন এবং আশা করেন উপজেলা নির্বাহী অফিসার তার পরবর্তী কর্মস্থলে সাফল্য লাভ করবেন।

উপজেলা নির্বাহী অফিসার মো: শরীফ উদ্দিন তার বক্তব্যে মৌলভীবাজার সদর উপজেলায় কর্মকালীন সময়ে নানাভাবে সহযোগিতার জন্য উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে।

তিনি মৌলভীবাজার সদর-রাজনগর থেকে নির্বাচিত সংসদ সদস্য নেছার আহমদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: কামাল হোসেনসহ সকল জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের প্রধান, শিক্ষক ও সাংবাদিকসহ সকল শ্রেণীপেশার মানুষদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তিনি বলেন, যে আগামীদিনেও এ উপজেলায় উন্নয়নমূলক কর্মকাণ্ড অব্যাহত থাকবে। তিনি নিকট দোয়া প্রত্যাশা করে সকলের সুস্বাস্থ্য কামনা করেন।

চলতি বছরের ১০ জানুয়ারি মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে মোঃ শরীফ উদ্দিন যোগদান করেন।

এর আগে তিনি হবিগঞ্জের লাখাই উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে বেশি সময় দায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com