যুক্তরাজ্য বিএনপির সদস্য রুহুল ইসলাম রুলুর পিতার মৃত্যুতে যুক্তরাজ্য  বিএনপির গভীর শোক     

June 29, 2024,

লন্ডন প্রতিনিধি॥ যুক্তরাজ্য বিএনপির কার্যনির্বাহী সদস্য ও কেন্ট বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রুহুল ইসলাম রুলুর শ্রদ্ধাভাজন পিতা রাজনগর উপজেলার প্রবীণ মুরব্বী ও অবসর প্রাপ্ত শিক্ষক আলহাজ্ব মোঃ ফয়জুল ইসলাম এর মৃত্যুতে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) গভীর শোক ও দু:খ প্রকাশ করেছে যুক্তরাজ্য বিএনপি ।

আজ এক শোকবার্তায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক এবং কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী সদস্য ও যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, সাবেক শিক্ষক আলহাজ্ব মোঃ ফয়জুল ইসলাম মৃত্যুতে মরহুমের পরিবারের মতো যুক্তরাজ্য বিএনপির নেতাকর্মীগণ গভীরভাবে শোকাহত ও মর্মাহত । তিনি সকলের কাছে একজন সৎ, সজ্জন, জ্ঞানী, ধার্মিক ও কর্তব্যপরায়ণ ব্যক্তি হিসাবে সুপরিচিত ছিলেন। একজন আদর্শবান পিতা হিসাবে তিনি মেধা ও শ্রম দিয়ে তাঁর সন্তানদের সুশিক্ষিত ও সুসন্তান হিসেবে গড়ে তুলেছিলেন। সরকারী চাকুরিতে থাকার সময়ে তিনি যেমনি ন্যায়, নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করেছিলেন ঠিক তেমনি অবসরকালীন সময়েও সর্বদা নিজেকে সমাজের কল্যাণে নিয়োজিত রেখেছিলেন । তাঁর মৃত্যুতে আমরা সমাজের এক গুণীজনকে হারালাম।

শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com