শমশেরনগর জেনারেল হাসপাতাল পরিচালনা কমিটির নেতৃবৃন্দের সাথে মুহিব উদ্দিন চৌধুরীর মতবিনিময় অনুষ্ঠিত

June 30, 2024,

সালেহ আহমদ (লিপক) মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর জেনারেল হাসপাতাল পরিচালনা কমিটির নেতৃবৃন্দ বৃটেন প্রবাসী কমিউনিটি এক্টিভিস্ট ও অনুপম নিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও প্রকাশক মুহিব উদ্দিন চৌধুরীর সাথে এক ভার্চ্যুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৯ জুন বৃটেন সময় বিকেল ৫টা এবং বাংলাদেশ সময় রাত ১০টায় শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটি ইউকে’র উদ্যোগে হাসপাতাল কমিটির নির্বাহী সভাপতি বরেণ্য কন্ঠশিল্পী সেলিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বৃটেন প্রবাসী কমিউনিটি এক্টিভিস্ট ও অনুপম নিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও প্রকাশক মুহিব উদ্দিন চৌধুরী।

হাসপাতালের প্রধান রূপকার ও বৃটেন কমিটির আহবায়ক ময়নুল ইসলাম খানের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট নির্বাহী কমিটির সদস্য ও ইউকে কমিটির সহ-সভাপতি মিসবাহ জামাল।

মতবিনিময় সভায় হাসপাতাল কমিটির সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুস সালাম, সহযোগী অর্থ সম্পাদক মোহাম্মদ জামাল উদ্দিন, মিডিয়া ও প্রচার বিষয়ক সম্পাদক (বাংলাদেশ/অভ্যন্তরীন) সালেহ আহমদ (স’লিপক), বৃটেন থেকে সভাপতি মন্ডলীর সদস্য ব্যাংকার সৈয়দ সোহেল আহমেদ, বৃটেন কমিটির সদস্য সচিব আলাউর রহমান খান শাহীন, আমেরিকা থেকে হাসপাতালের পলিসি মেইকার সাইফুর রহমান কামরান প্রমুখ অংশগ্রহণ করেন।

হোয়ার্সআপ ভার্চ্যুয়াল মতবিনিময় সভায় হাসপাতাল কমিটির নির্বাহী সভাপতি বরেণ্য কন্ঠশিল্পী সেলিম চৌধুরী ও সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু হাসপাতালের কার্যক্রম ও সর্বশেষ অবস্থা ব্যাখা করে বলেন, আনুষ্ঠানিকভাবে হাসপাতাল উদ্বোধন না হলেও বিগত দুই মাস ধরে পরীক্ষামূলকভাবে বিনামূল্যে (রেজিস্ট্রেশন ছাড়া) আগত রোগীদের আউটডোর চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। এখন পর্যন্ত দুই শতাধিক রোগী শমশেরনগর হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা গ্রহণ করেছেন। আগামী ১লা জুলাই আমরা হাসপাতাল কমিটির সদস্যরা ফি পরিশোধ করে রেজিস্ট্রেশনের মাধ্যমে চিকিৎসা সেবা চালু করবো।

প্রধান অতিথি বৃটেন প্রবাসী কমিউনিটি এক্টিভিস্ট ও অনুপম নিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও প্রকাশক মুহিব উদ্দিন চৌধুরী বলেন, ভালো কাজে আমি যুক্ত থাকার চেষ্টা করি। হাসপাতালের কার্যক্রমে আমি আপ্লূত এবং মুগ্ধ। আমি আমার বন্ধুবান্ধব ও পরিচিতজনকে বলবো, তারাও যেন শমশেরনগর হাসপাতালের কার্যক্রমে সম্পৃক্ত থাকেন।

তিনি পরিচিতজনদের কাছ থেকে হাসপাতাল তহবিলে যথাসাধ্য অনুদান সংগ্রহ করে দেয়ার আশ্বাস প্রদান করেন এবং নিজে লাইফ মেম্বারশীপ গ্রহণের ঘোষণা দেন।

উল্লেখ্য, বিশিষ্ট সমাজসেবী, সাংবাদিক মুহিব উদ্দিন চৌধুরী জনপ্রিয় অনলাইন পোর্টাল অনুপম নিউজ টোয়েন্টিফোর ডটকম-এর সম্পাদক ও প্রকাশক। যুক্তরাজ্যের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে রয়েছে তার সম্পৃক্ততা। একজন সামাজিক ও সমাজহিতৈষী মানুষ হিসেবে জনকল্যাণমুখী কাজে তার রয়েছে সংযুক্তি।

বৃটেনে স্থায়ীভাবে বসবাসরত মুহিব উদ্দিন চৌধুরীর আদি নিবাস সিলেট জেলার বিশ্বনাথ উপজেলায়। তিনি সিলেট শহরে বসবাস করে আসছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com