শ্রীমঙ্গলে টাক চাপায় প্রাণ গেল খালা ও ভাগনির

July 2, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভুনবীর ইউনিয়নের আলীশারকুল এলাকায় বালু উত্তোলনকারী টাক চাপায় খালা ও ভাগনির মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার ১ জুলাই রাত সাড়ে ৮টার দিকে। এঘটনার পর ক্ষুব্ধ এলাকাবাসি কিছু সময় শ্রীমঙ্গল-মিরপুর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।
পুলিশ ও এলাকাবাসি জানান, পার্শবর্তী পেপারাশ^াসন এলাকার কলিম উল্লার মেয়ে পেয়ারা খাতুন তার সাথে থাকা আট বছর বয়সী ভাগিনি সাবিয়া বেগমকে নিয়ে সড়ক পারাপাড়ের সময় দ্রুতগ্রামী দুটি ট্রাক পর তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। দুদু মিয়ার মেয়ে সাবিয়া শ্রীমঙ্গল ব্রাক প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণীর ছাত্রী। খবর পেয়ে শ্রীমঙ্গল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও নিহতদের লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বিনয় ভূষণ রায় বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত খালা ও ভাগনির লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুটি ট্রাক আটক করে থানায় নিয়ে আসা হয়। ঘাতক চালককে আটকের জন্য পুলিশের পক্ষ থেকে জোর চেষ্টা চালানো হচ্ছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com