শ্রীমঙ্গলে যৌথ বাহিনীর অভিযানে ১৭৩ বস্তা ভারতীয় চিনি উদ্ধার

September 29, 2024,

এহসান বিন মুজাহির : মৌলভীবাজার জেলার পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর সার্বিক দিক নির্দেশনায় শনিবার ২৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৭:০৫ ঘটিকায় সেনাবাহিনী ও পুলিশের টিম শ্রীমঙ্গল শহরে যৌথ এক অভিযান পরিচালনা করে শ্রীমঙ্গল পৌরসভার ৬নং ওয়ার্ডের সেন্ট্রাল রোডস্থ মেসার্স মকবুল ট্রেডার্স নামক দোকান থেকে চোরাচালানের মাধ্যমে অবৈধভাবে বাংলাদেশে আনয়ন করা ৫৩ বস্তা ভারতীয় চিনিসহ মো: মকবুল হোসেন (৪৮) কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী মো: মকবুল হোসেন এর দেওয়া তথ্যমতে শ্রীমঙ্গল বাজার পোস্ট অফিস রোডস্থ হাজী শের আলী মার্কেটের ৬ নম্বর রুমের ভেতর থেকে আরও ১২০ বস্তা চিনি, সর্বমোট ১৭৩ বস্তা ভারতীয় চিনি। যার সর্বসর্বমোট মূল্য ৯ লক্ষ আট হাজার দুইশত পঞ্চাশ টাকা উদ্ধার করে সেনাবাহিনীর মেজর মেজবাহ এর নির্দেশে এসআই মো: মিয়া নাসির উদ্দিন আহম্মেদ জব্দ তালিকা মূলে জব্দ করেন। গ্রেফতারকৃত মকবুল হোসেন শ্রীমঙ্গল মুসলিমবাগ এলাকার মো: মুসলিম মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামী জাল জালিয়াতি করে সেনাবাহিনীর লগোযুক্ত গেইট পাশ-রেশন বিক্রয় রশিদ ও সেনাবাহিনীর লগোযুক্ত ভূয়া প্রাধিকারপত্র তৈরী করে চোরাচালানের মাধ্যমে উক্ত চিনি বাংলাদেশে আনয়ন করিয়াছে। গ্রেফতারকৃত আসামীকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে রবিবার ২৯ সেপ্টেম্বর দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত ওসি মো: আমিনুল ইসলাম।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com