সাংবাদিক সৈয়দ সালাউদ্দিন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত

June 30, 2024,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলের কাকিয়া বাজার উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি সৈয়দ আবুজাফর সালাউদ্দিন।

রোববার ৩০ জুন দুপুরে বিদ্যালয়ের অফিস কক্ষে গভর্নিং বডির সদস্যদের গোপন ভোটের মাধ্যমে সৈয়দ আবুজাফর সালাউদ্দিন ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হন। ম্যানেজিং কমিটির সভাপতি পদে দুই জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। ওই স্কুলের প্রতিষ্ঠাকালীন ছাত্র সৈয়দ সালাউদ্দিন ৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাট্যকর্মী দেলোয়ার হোসেন ৩ ভোট পান।

নির্বাচনে প্রসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার সঞ্জিত কুমার দাস। এসময় গভর্নিং বডির ৮ সদস্যের মধ্যে অভিভাবক সদস্য ৪ জন,শিক্ষক প্রতিনিধি ৩ ও একজন দাতা সদস্যদের সমন্বয়ে এ ভোট অনুষ্ঠিত হয়। তবে শিক্ষক প্রতিনিধির একজন সদস্য চিকিৎসার জন্য দেশের বাহিরে অবস্থান করায় ভোটে অনুপস্থিত ছিলেন। নব-নির্বাচিত সভাপতি  সভাপতি সৈয়দ সালাউদ্দিন বিদ্যালয়টি পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করে বলেন, আমি স্কুলের প্রতিষ্ঠাকালীন ছাত্র হিসেবে একই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পেয়ে আমি আনন্দিত। তিনি বিদ্যালয়ের শিক্ষার মান ও অবকাঠামোগত উন্নয়নে তার শ্রদ্ধাভাজন শিক্ষক, মাননীয় কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড.আব্দুস শহীদ এমপিসহ সবার সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com